চকরিয়ায় ঘরের চৌকির নীচ থেকে বস্তা ভর্তি ৩২ রাউন্ড কার্তুজ উদ্ধার

CHAKARIA-TANA-PIC-12-5-16_1স্টাফ রিপোর্টার :
চকরিয়া পুলিশের অভিযানে বসতঘর থেকে ৩২ রাউন্ড শর্টগানের কার্তুজ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে থানার এসআই তানবির আহমেদ ও এসআই মোহাম্মদ আলমগীর গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার পুর্ববড় ভেওলা ইউনিয়নের ঈদমনি এলাকার ওই বসতবাড়ির চৌকির নিচ থেকে কার্তুজ গুলো উদ্ধার করে। তবে ওই সময় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

চকরিয়া থানার এসআই মোহাম্মদ আলমগীর বলেন, গোপন সংবাদে খবর পেয়ে উপজেলার পুর্ববড় ভেওলা ইউনিয়নের ঈদমনি লালব্রীজ এলাকার আবদুল হামিদ মন্টু নামের একব্যক্তির বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় বাড়ির ভেতর তল্লাশী করে চৌকির নিচ থেকে বস্তা ভর্তি ৩২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। তিনি বলেন, পুলিশের অভিযান আঁচ করতে পেরে ওইসময় বাড়ির লোকজন পালিয়ে যায়।

স্থানীয় লোকজন দাবি করছেন, কার্তুজ গুলো উদ্ধারের ঘটনাটি রহস্যজনক বলে মনে হচ্ছে। কেউ শত্রুতা করে বাড়ির মালিককে ঘায়েল করতেই কৌশলে কার্তুজগুলো ঘরের ভেতরে ঢুকিয়ে দিতে পারে এমন সন্দেহ প্রতিবেশি লোকজনের।

চকরিয়া থানার ওসি মো. জহিরুল ইসলাম খাঁন বলেন, উদ্ধারকৃত কার্তুজ থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে পালিয়ে যাওয়া বাড়ির মালিক আবদুল হামিদকে আসামি করে অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*