সোনার পাড়া উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সমাবেশে এমপি বদি

Ukhiya-Pic-07.05.16_1স্টাফ রিপোর্টার :: বর্তমান আওয়ামীলীগ সরকার শিক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দেওয়ার কথা উল্লেখ করে উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি বলেছেন তথ্য যোগাযোগ ও প্রযুক্তিগত শিক্ষা নিশ্চিত করার জন্য প্রত্যেক স্কুলে মাল্টিমিডিয়া সিস্টেম ক্লাস রুম চালু করেছে। শুধু তাই নয় বছরের শুরুতে ছাত্রছাত্রীদের হাতে বিনামূল্যে বই পৌঁছে দেওয়া হচ্ছে। দেওয়া হচ্ছে উপবৃত্তি। তাই শিক্ষার্থীদের লেখাপড়ার মানউন্নয়নে ও আধুনিক শিক্ষায় সু-শিক্ষিত করার জন্য শিক্ষক মন্ডলীর পাশাপাশি অভিভাবকদেরকেও এগিয়ে আসতে হবে।

গতকাল উখিয়ার সোনার পাড়া উচ্চ বিদ্যালয়ে অভিষেক অনুষ্ঠান ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির ভাষনে সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি একথাগুলো বলেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শফিউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যথাক্রমে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম শাহ আলম ও জালিয়াপালং ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন চৌধুরী। সহকারী প্রধান শিক্ষক বাবু মিলন কুমার বড়–য়ার সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন এডভোকেট খায়রুল আমিন, পরিচালনা কমিটির সদস্য লিয়াকত আলী বাবুল, আবুল ফজল, নাছির আহমদ, মোঃ শফিউল আলম শফি ও শিক্ষক শামশুল আলম ভুলু, স্টুডেন্টস কেবিনেট সদস্য দশম শ্রেণির ছাত্র মুবিন ও নবম শ্রেণির ছাত্রী আমিনা আক্তার।

অনুষ্ঠানে প্রধান অতিথি সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদিকে বিদ্যালয়ের পক্ষে ফুল দিয়ে বরণ করেন, প্রধান শিক্ষক মোঃ শফিউল করিম, মানপত্র পাঠ করেন, সহকারী প্রধান শিক্ষক বাবু মিলন কুমার বড়–য়া।

এদিকে সোনার পাড়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির প্রথম সভা দুপুরে নবনির্বাচিত সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদির সভাপতিত্বে প্রধান শিক্ষকের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সদস্য সচিব মোঃ শফিউল করিমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক প্রতিনিধি, সংরক্ষিত মহিলা প্রতিনিধি দাতা সদস্য ও শিক্ষক প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*