বিএমচর, পশ্চিম বড়ভেওলা ও ঢেমুশিয়ায় চেয়ারম্যান-মেম্বার

yo pস্টাফ রিপোর্টার :: চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়ন পরিষদের নির্বাচন গতকাল ৭মে সম্পন্ন হয়েছে। নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের বিদ্রোহী আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী এসএম জাহাঙ্গীর আলম। সংরক্ষিত আসনে মেম্বার নির্বাচিত হয়েছেন ১,২ ও ৩নং ওয়ার্ডে বুলবুল জন্নাত, ৪,৫ ও ৬নং ওয়ার্ডে হাসিনা বেগম, ৭,৮ ও ৯নং ওয়ার্ডে ছেনওয়ারা বেগম, সাধারণ আসনে ১নং ওয়ার্ডে বশির আহমদ, ২নং ওয়ার্ডে মো: জুনাইদ, ৩নং ওয়ার্ডে ছৈয়দ আলম, ৪নং ওয়ার্ডে রফিকুল ইসলাম, ৫নং ওয়ার্ডে জিয়াদুল ইসলাম সেলিম, ৬নং ওয়ার্ডে দিদারুল ইসলাম, ৭নং ওয়ার্ডে মিজান উদ্দিন, ৮নং ওয়ার্ডে জয়নুল আবদীন ও ৯নং ওয়ার্ডে আবদুল হামিদ নির্বাচিত হয়েছেন। নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডা: সুজন কানুনগো উক্ত ফলাফল ঘোষণা করেছেন।

পশ্চিম বড়ভেওলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নৌকা প্রতীকে মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা। সংরক্ষিত ১,২ ও ৩নং ওয়ার্ডে মেম্বার নির্বাচিত হয়েছেন হাছিনা বেগম, ৪,৫ ও ৬নং ওয়ার্ডে আজবাহার, ৭,৮ ও ৯নং ওয়ার্ডে জেবুন্নেছা বেগম, সাধারণ আসনে ১নং ওয়ার্ডে সাইফুল ইসলাম, ২নং ওয়ার্ডে শামসুল আলম,৩নং ওয়ার্ডে আবু ছালেহ, ৪নং ওয়ার্ডে জাকের হোসেন, ৫নং ওয়ার্ডে মিজানুর রহমান, ৬নং ওয়ার্ডে ইকবাল দরবেশী, ৭নং ওয়ার্ডে আমির হোসেন, ৮নং ওয়ার্ডে আবদু শুক্কুর ও ৯নং ওয়ার্ডে মোজাম্মেল হক নির্বাচিত। গতকাল রাতে নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার মো: সাখাওয়াত হোসেন উক্ত ফলাফল ঘোষণা করেছেন।

ঢেমুশিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপির ধানের শীষ প্রতীকে নুরুল আলম জিকু। সংরক্ষিত আসনে মেম্বার নির্বাচিত হয়েছেন ফরিদা ইয়াছমিন, ৪,৫ ও ৬নং ওয়ার্ডে আরজ খাতুন, ৭,৮ ও ৯নং ওয়ার্ডে শারমিন আক্তার, সাধারণ আসনে ১নং ওয়ার্ডে রিয়াজ উদ্দিন, ২নং ওয়ার্ডে আবদুল হামিদ, ৩নং ওয়ার্ডে বদিউল আলম, ৪নং ওয়ার্ডে মোহাব্বত আলী, ৫নং ওয়ার্ডে জামাল হোসেন, ৬নং ওয়ার্ডে আবদুল মোনাফ, ৭নং ওয়ার্ডে নুরুল আমিন, ৮নং ওয়ার্ডে মোজাম্মেল হক ও ৯নং ওয়ার্ডে আবু ছালেক নির্বাচিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*