ওয়ানডেতে ব্রাভো-পোলার্ডকে ফেরানোর দাবি লারার

Bravo-&-Pollard-BG20160507074444স্পোর্টস ডেস্ক :: দেড় বছরেরও অধিক সময় ধরে ওয়েস্ট ইন্ডিজের ওডিআই দলে ‘উপেক্ষিত’ ডোয়াইন ব্রাভো ও কাইরন পোলার্ড। এবার স্বদেশী কিংবদন্তি ব্রায়ান লারাকে পাশে পাচ্ছেন এ দুই তারকা অলরাউন্ডার। জুনে অস্ট্রেলিয়া ও দক্ষিণ ‍আফ্রিকার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ সামনে রেখে ব্রাভো ও পোলার্ডকে ওয়ানডে টিমে ফেরানোর দাবি তুলেছেন লারা।

২০১৪ সালের অক্টোবরে ভারত সফরে সিরিজ বর্জনের পর থেকেই ওয়ানডেতে ব্রাভো-পোলার্ডকে এড়িয়ে যাচ্ছেন নির্বাচকরা। যদিও টি-টোয়েন্টিতে ক্যারিবীয়দের হয়ে দু’জন নিয়মিতই খেলছেন।

এক সাক্ষাৎকারে লারা বলেন, ‘তিন দেশের পরিপ্রেক্ষিতে আমি মনে করি একটা উত্তেজনাপূর্ণ ত্রিদেশীয় সিরিজ হবে। আশা করছি, পোলার্ড ও ব্রাভো যারা সম্প্রতি এ ফরমেটে (ওডিআই) দলের বাইরে ছিল সবাই স্কোয়াডে ফিরবে কারণ, তারা সবাই ওয়েস্ট ইন্ডিজ টিমের অবিচ্ছেদ্য অংশ। এদেরকে শুধুমাত্র টি-টোয়েন্টিতে বিবেচনা করাটা ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের জন্যই ক্ষতিকর।’

আগামী ৩ জুন (শুক্রবার) ওয়েস্ট ইন্ডিজ-দক্ষিণ আফ্রিকা ম্যাচ দিয়ে ত্রিদেশীয় সিরিজ মাঠে গড়াবে। গায়ানায় বাংলাদেশ সময় রাত ১১টায় হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে। একই ভেন্যুতে একদিন পরেই (রোববার) অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে ক্যারিবীয়রা।

স্বাগতিকরা ছাড়া অজি ও প্রোটিয়াদের দল ঘোষণা হয়ে গেছে। ও. ইন্ডিজ দলের নির্বাচকরা লারার ডাকে সাড়া দেবেন কিনা সেটিই এখন দেখার বিষয়!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*