লামায় সেনা পুলিশ অভিযানে বন্দুক গোলাবারুদ উদ্ধার, আটক ১

pic 05.04.16বান্দরবান সংবাদদাতা :
বান্দরবানের লামায় সেনাবাহিনী ও পুলিশ অভিযান চালিয়ে বন্দুক, গোলাবারুদ সহ ১জনকে আটক করেছে। লামা সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড নতুন তাউ পাড়া থেকে সোমবার গভীর রাত ১টার দিকে অবৈধ অস্ত্র গোলাবারুদ রাখার দায়ে লাংচিং অং ম্রো (৩৫) কে আটক করা হয়। সে নতুন তাউ পাড়া এলাকার মৃত দিল্লী ম্রো এর ছেলে।
সূত্র থেকে জানা যায়, লামা ক্যাম্পের সেনাবহিনী সদস্যরা নিয়মিত টহলে বের হয়। নতুন তাউ পাড়া এলাকায় গেলে লাংচিং অং ম্রো এর কথাবার্তা গতিবিধি সন্দেহ হলে তার বসতবাড়ি তল্লাশী চালায়। এসময় লাংচিং অং ম্রো এর বাড়ি থেকে ১টি গাদা বন্দুক, লাল ঘান পাউডার ২০ গ্রাম, কাল ঘান পাউডার ৫০ গ্রাম, দেশীয় ছোট বুলেট ২০টি ও বড় বুলেট ৪টি উদ্ধার করে। রাত ১টার দিকে লামা থানার পুলিশের কাছে উদ্ধারকৃত বন্দুক গোলাবারুদ ও আটক লাংচিং অং ম্রো কে সৌর্পদ্য করে সেনা সদস্যরা। পুলিশের পক্ষে লামা থানার পুলিশের উপ-পরিদর্শক মোঃ রবিউল হোসেন ও সঙ্গীয় র্ফোস অস্ত্র গোলাবারুদ ও আটক ব্যাক্তিকে গ্রেফতার করে লামা থানায় নিয়ে আসে।
অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধারের সত্যতা স্বীকার করে লামা থানার পুলিশের উপ-পরিদর্শক মোঃ রবিউল হোসেন বলেন, সেনাবাহিনী ও পুলিশের একটি সফল যৌথ অভিযান ছিল। অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*