জনসেবায় জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের আন্তরিক হতে হবে : জেলা প্রশাসক

ramu-pic-DC-30.03.16_1স্টাফ রিপোর্টার :
কক্সবাজার জেলা প্রশাসক আলী হোসেন বলেছেন, জনগণ যেন সরকারি অফিসের সেবা নিতে এসে হয়রানির শিকার না হয়। জনগণের প্রতিটি বিষয়কে গুরুত্ব দিয়ে তা সমাধানের চেষ্টা করতে হবে। প্রয়োজনে দল, মতের উর্দ্ধে উঠে কাজ করতে হবে।
তিনি গতকাল বুধবার (৩০ মার্চ) সকালে রামু উপজেলা পরিষদ ও প্রশাসেনর বিভিন্ন দপ্তর পরিদর্শণ শেষে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আয়োজিত মত বিনিময় সভায় এসব কথা বলেন।
সভায় আরো রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম, উপজেলা নির্বাহী অফিসার সেলিনা কাজী, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহবুবুল করিম, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এরআগে সকাল পৌনে দশটায় জেলা প্রশাসক রামুতে পৌঁছে রামু থানা, ফতেখাঁরকুল সদর ভূমি অফিস, ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদ, উপজেলা পরিষদ, একটি বাড়ি একটি খামার প্রকল্পের কার্যালয়, বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড ও উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন।
ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদ কার্যালয় পরিদর্শনকালে জেলা প্রশাসক পরিষদ আসা লোকজনকে আরো অধিক সেবা প্রদান, ন্যায় বিচার প্রতিষ্ঠা, সরকারি বরাদ্ধের সুষ্ঠু ব্যবহার নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট চেয়ারম্যান ও সদস্যদের প্রতি আহবান জানান।
এসময় ফতেখাঁরকুল ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূট্টো সহ ইউনিয়ন পরিষদের সচিব এবং ইউপি সদস্য-সদস্যাবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*