সংসার সামলালেন অক্ষয়, কাজে গেলেন টুইংকেল

akshay_kumar__bg_106561699বিনোদন ডেস্ক :
স্বামী-স্ত্রীর ভূমিকা অদলবদল নিয়ে আর. বালকি পরিচালিত ‘কি অ্যান্ড কা’ মুক্তি পাবে আগামী মাসে। এতে ঘরের কাজ সামলান অভিনেতা অর্জুন কাপুর, আর অফিসে ব্যস্ত থাকেন অভিনেত্রী কারিনা কাপুর খান। বাস্তবে ঠিক তা-ই করলেন বলিউডের তারকা দম্পতি অক্ষয় কুমার ও টুইংকেল খান্না।

একদিনের জন্য টুইংকেলের দায়িত্ব সামলেছেন অক্ষয়। দুই সন্তান আরব (১৪) ও নিতারাকে (৪) দেখভাল করাই মূলত ছিলো তার মূল কাজ। টুইংকেল তখন গেছেন শুটিংয়ে। ৪২ বছর বয়সী এই অভিনেত্রী-লেখিকা নিজেই খবরটি দিয়েছেন টুইটারে।

শুটিংয়ে টুইংকেলকে লাঞ্চবক্সসহ নামিয়ে দিয়ে আসেন অক্ষয়। এরপর ঘরে ফিরে দুই সন্তানের সঙ্গেই তার সময় কেটেছে। তাদেরকে সঙ্গ দিয়েছেন ‘হাউসফুল টু’ ও ‘দেশি বয়েজ’ তারকা জন অ্যাব্রাহাম। অনেক আনন্দ করেছেন তারা।

গত ১১ মার্চ টুইটারে একটি ছবি শেয়ার করেন অক্ষয়। এর ক্যাপশনে ৪৮ বছর বয়সী এই অভিনেতা লিখেছেন, ‘আজ কোনো কাজ নেই। স্ত্রীর হাতে লাঞ্চবক্স দিয়ে এসে এখন বন্ধু জনের সঙ্গে যোগ দিলাম। ঘরকুনো মনে হচ্ছে।’ এটা দেখে টুইংকেল টুইট করে লিখেছেন, ‘এই দুই অসাধারণ দেশি বয়েজকে দেখে আমার শুটিং সেটের সব মেয়েরা ফিদা হয়ে গেছে!’

পরিবারকে বরাবরই প্রাধান্য দেন অক্ষয়। হাজার ব্যস্ততার মাঝেও পরিবারের জন্য আলাদা করে সময় বের করে নিতে ভোলেন না। স্ত্রী ও সন্তানদের প্রতি তিনি বরাবরই কর্তব্যপরায়ণ। তিনি এখন ব্যস্ত ‘রুস্তম’ (ইলিয়েনা ডি’ক্রুজ), ‘হাউসফুল থ্রি’ ও রজনীকান্তর সঙ্গে ‘রোবট’-এর দ্বিতীয় কিস্তি নিয়ে। গত জানুয়ারিতে মুক্তি পায় তার অভিনীত ‘এয়ারলিফট’।

টুইংকেল এখন আর বড় পর্দার জন্য কাজ করেন না। শাহরুখ খানের সঙ্গে ‘বাদশা’, সালমান খানের বিপরীতে ‘জব পেয়ার কিসিসে হোতা হ্যায়’, আমিরের সঙ্গে ‘মেলা’ ও অক্ষয়ের বিপরীতে ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’ ছবিতে অভিনয় করেন তিনি। তাকে সর্বশেষ দেখা গেছে ২০০১ সালে ‘জোড়ি নাম্বার ওয়ান’ ও ‘লাভ কে লিয়ে কুছ ভি কারেগা’ ছবিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*