প্রিয়াঙ্কার প্রশংসায় পঞ্চমুখ বলিউড

priyanka_chopra_bg_911793741বিনোদন ডেস্ক :
অস্কারে অভিষেকেই প্রিয়াঙ্কা চোপড়ার রূপে-গুণে মুগ্ধ গোটা বলিউড। গত ২৮ ফেব্রুয়ারি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের ৮৮তম আসরের লালগালিচা আলোকিত করেছেন তিনি।

লেবাননের জুহেইর মুরাদের নকশা করা সাদা গাউনে প্রিয়াঙ্কাকে দারুণ লেগেছে, বলা চলে অন্য রূপসীরা ম্লান হয়ে গেছেন ৩৩ বছর বয়সী এই অভিনেত্রীর সৌন্দর্যের কাছে। তাই টুইটারে চলছে প্রিয়াঙ্কা-বন্দনা।

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ডিজাইনার নীতা লুল্লা লিখেছেন, ‘প্রিয়াঙ্কাকে অস্কারে দেখতে অসাধারণ ও উজ্জ্বল লেগেছে। তোমার এই অর্জনের জন্য শুভকামনা। দীর্ঘজীবি হও।’ ডিজাইনার মনীষ মালহোত্রা লিখেছেন, ‘জুহেইর মুরাদের পোশাকে প্রিয়াঙ্কার সৌন্দর্য যেন চোখধাঁধানো।’

বর্ষীয়ান অভিনেতা কমল হাসান টুইটারে লিখেছেন, ‘অনেক আত্মবিশ্বাসী আর ভালো লাগছে প্রিয়াঙ্কাকে।’ অনুপম খের বলেছেন, ‘অভিনন্দন। ভারতীয় তারকাদের মধ্যে প্রিয়াঙ্কাই প্রথম অস্কার মঞ্চে উঠে বিজয়ীর নাম ঘোষণা করলে। তুমিই সেরা।’ অভিনেত্রী সোফি চৌধুরীর মতে, ‘আমাদের কন্যা প্রিয়াঙ্কা চোপড়া চোখ ধাঁধিয়ে দিলেন অস্কারের লালগালিচায়।’

প্রিয়াঙ্কার পোশাক ডিজাইনার জুহেইর মুরাদ ভক্তদের উদ্দেশ্য করে লিখেছেন, ‘তাকে মোহময়ী লাগছে, তাই না?’ তার উত্তরটা নিশ্চয়ই পাওয়া হয়ে গেছে! অস্কার মঞ্চে সেরা সম্পাদনার জন্য মার্গারেট সিক্সেলকে পুরস্কার তুলে দেন প্রিয়াঙ্কা। তিনি এবার অভিনয় করবেন হলিউডের ‘বেওয়াচ’ ছবিতে।

এদিকে আগামী ৪ মার্চ বলিউডে মুক্তি পাবে প্রিয়াঙ্কার হিন্দি ছবি ‘জয় গঙ্গাজল’। এর দুই দিন পর মার্কিন টিভি নেটওয়ার্ক এবিসিতে প্রচার শুরু হবে তার অভিনীত সিরিজ ‘কোয়ান্টিকো’র দ্বিতীয় মৌসুম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*