সাংবাদিক শামসের বেলালের মৃত্যু ঃ শোক

shok-2সংবাদ বিজ্ঞপ্তি :
কক্সবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক বাংলার বাণীর কক্সবাজার প্রতিনিধি আবদুল হামিদ সমশের বেলাল ৩ ফেব্রুয়ারী মঙ্গলবার সকালে শহরের বদরমোকাস্থ নিজ বাসায় ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহে….রাজেউন)। তার মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।
জেলা আওয়ামীলীগঃ
কক্সবাজারের প্রতিথযশা সাংবাদিক মুক্তিযোদ্ধের স্বপক্ষের একজন বলিষ্ট ব্যক্তি, সৎ ও নিষ্টবান সাংবাদিকতার পথিকৃত বদর মোকাম নিবাসী শমসের বেলালের অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে বিবৃতি দিয়েছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি এড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান। শোক বার্তায় নেতৃবৃন্দরা বলেন তার মত দেশপ্রেমিক একজন সাংবাদিক এর মৃত্যু দেশের অপূরনীয় ক্ষতি। নেতৃবৃন্দরা মনে করেন তার পথ অনুসরন করে সংবাদ কর্মীরা কাজ করলে তাঁর আত্মা শান্তি পাবে। গভীর শোক ও তার আত্মার মাগফেরাত করে আল্লাহর নিকট প্রার্থনা করেন।
সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার
কক্সবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক বাংলার বাণীর কক্সবাজার প্রতিনিধি আবদুল হামিদ সমশের বেলাল ৩ ফেব্রুয়ারী মঙ্গলবার সকালে শহরের বদরমোকাস্থ নিজ বাসায় ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহে….রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর।বিশিষ্ট সাংবাদিক সমশের বেলালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সভাপতি মুহম্মদ নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক হাসানুর রশীদসহ সকল কর্মকর্তা ও সদস্যবৃন্দ। নেতৃবৃন্দ মরহুমের আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
রাজধানী ফ্রেন্ডস সার্কেল
কক্সবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক বাংলার বাণীর কক্সবাজার প্রতিনিধি আবদুল হামিদ সমশের বেলাল এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শহরের সামাজিক ও ক্রীড়ামূলক সংগঠন ‘রাজধানী ফ্রেন্ডস সার্কেল’ এর নেতৃবৃন্দ। সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, সংগঠনের সভাপতি সাংবাদিক এম.এ আজিজ রাসেল, সহ-সভাপতি ওয়াসিম মাহমুদ অভি (প্রকাশ মুসা ভাই), সহ-সভাপতি-২ আক্য, , সাধারণ সম্পাদক জ জ রাখাইন, সহ সাধারণ সম্পাদক ববি, সাংগঠনিক সম্পাদক জ জ ইয়ুদি, সহ সাংগঠনিক সম্পাদক ওয়ান শে, অর্থ সম্পাদক কমং টেন, সাংস্কৃতিক সম্পাদক হাপু, ক্রীড়া সম্পাদক নাই নাই থেন, সহ-ক্রীড়া সম্পাদক আউ, সমাজ সেবা সম্পাদক মং কিংজ, থিন লাইন, আবুরী, মং সিয়ে, হাবু (কোম্পানি), মং থেন নাই, অমি, মংলা ছিন, অনিল তংচঙ্গ্যা, আবেল, মং শে লাইনসহ সকল সদস্যবৃন্দ। নেতৃবৃন্দ মরহুমের আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
সম্মিলিত সাংস্কৃতিক জোট
কক্সবাজার প্রেস ক্লাবের সাবেক সভাপতি বিশিষ্ট সাংবাদিক হামিদ সমসের বেলালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন সম্মিলিত সাংস্কৃতিক কক্সবাজার জেলার সভাপতি সত্যপ্রিয় চৌধুরী দোলন ও সাধারণ সম্পাদক নজিবুল ইসলাম। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
গণসাংস্কৃতিক কেন্দ্র
সাংবাদিক আবদুল হামিদ শমশের বেলাল এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে কক্সবাজার গণ সাংস্কৃতিক কেন্দ্র। এক শোকবার্তায় সংগঠনের আহ্বায়ক করিম উল্লাহ কলিম ও সদস্য সচিব কল্লোল দে চৌধুরী সাংবাদিক শমশের বেলালের মৃত্যুতে জেলাবাসী একজন সৎ ও আদর্শিক ব্যক্তিকে হারালো বলে উল্লেখ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*