চকরিয়ায় আগুনে পুড়ে ৫ বাড়ি ছাই

চকরিয়া প্রতিনিধি :: কক্সবাজারের চকরিয়ায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পাচঁটি বসতবাড়ি পুড়ে ছাঁই হয়ে গেছে । ৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাত ১টার সময় চকরিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের করাইয়াঘোনা এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
অগ্নিকান্ডে নগত টাকা, আসবাসপত্রসহ আনুমানিক ৭০ লক্ষ টাকার মত ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছে ক্ষতিগ্রস্থ পরিবার গুলোর লোকজন । খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী এবং চকরিয়া থানা পুলিশ ।
চকরিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিস সুত্রে জানা গেছে , করাইয়াঘোনার এলাকার বাসিন্দা নজু মিয়া, আবদুল গনি, হেলাল উদ্দিন, শামসুল আলম , মো.সেলিম উদ্দিনের বাড়িতে হঠাৎ দাউ দাউ করে আগুন জ¦লতে থাকে। পরে চকরিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌছে ঘন্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে । প্রাথমিক ভাবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারনা করছেন স্থানিয় প্রতিবেশীরা । তবে কার বসতবাড়ি থেকে আগুনের সূত্রপাত হয়েছে তা নিশ্চিত করে বলতে পারেনি কেউ । চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর বলেন , খবর পাওয়া মাত্র আগুনে পুড়ে যাওয়া বসতবাড়ি গুলো সরেজমিনে পরিদর্শন করেছি । ক্ষতিগ্রস্তদের তাৎক্ষণিকভাবে নিত্য ব্যবহার্য জিনিসপত্রের পাশাপাশি পোশাক এবং নগত আর্থ সাহায্য করা হয়েছে। তিনি আরও বলেন , ক্ষতিগ্রস্ত পরিবার গুলোকে পূনরায় যাতে বাড়ি নির্মাণ করতে পারে তার জন্য অনুদানের ব্যাবস্থা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*