মালিঙ্গার দাপুটে বোলিংয়ে চেন্নাইকে হারালো মুম্বাই

স্পোর্টস ডেস্ক :: বোলারদের দাপটে মোটামুটি সংগ্রহ করেও আইপিএলে চেন্নাই সুপার কিংসকে ৪৬ রানের বড় ব্যবধানে হারালো মুম্বাই ইন্ডিয়ান্স। এদিন বিধ্বংসী বল করেন লাসিথ মালিঙ্গা। তবে ম্যাচ সেরা হন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা।
শুক্রবার (২৬ এপ্রিল) এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে মুখোমুখি হয় চেন্নাই ও মুম্বাই। যেখানে প্রথমে ব্যাট করা মুম্বাই নির্ধারিত ২০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ১৫৫ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ১৭.৪ ওভারে ১০৯ রানে গুটিয়ে যায় চেন্নাই।
১৫৬ রানের টার্গেটে ব্যাটিং করতে নেমে মুম্বাই বোলারদের তোপের মুখে পড়ে চেন্নাইয়ের ব্যাটসম্যানরা। ওপেনার মুরালি বিজয় ছাড়া টপ অর্ডারের সবাই ব্যর্থ হন। জসপ্রিত বুমরাহর বলে আউট হওয়ার আগে ৩৫ বলে ৩৮ করেন তিনি।
শেষ দিকে মিচেল স্যান্টনার ও ডোয়েন ব্রাভো কিছুটা চেষ্টা করলেও তা ব্যবধান কমানো ছাড়া আর কিছুই হয়নি।
মুম্বাই বোলারদের মধ্যে মালিঙ্গা দারুণ বল করে ৪ উইকেট তুলে নেন। এছাড়া ক্রুনাল পান্ডিয়া ও জসপ্রিত বুমরাহ ২টি করে উইকেট পান।
টসে হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে রোহিত শর্মার হাফসেঞ্চুরির ওপর ভর করে দেড়শ’ রানের কোটা পার হয় মুম্বাইর। ৪৮ বলে ৬টি চার ও ৩টি ছক্কায় ৬৭ করে মিচেল স্যান্টনারের বলে আউট হন দলটির অধিনায়ক।
মুম্বাইর হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ৩০ বলে ৩২ করে সেই স্যান্টনারের বলেই ফেরেন এভিন লুইস। এছাড়া হার্দিক পান্ডিয়া ২৩ রানে অপরাজিত থাকেন।
চেন্নাই বোলারদের মধ্যে সর্বোচ্চ ২টি উইকেট পান স্যান্টনার। এছাড়া দীপক চাহার ও ইমরান তাহির একটি করে উইকেট দখল করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*